সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

সিলেট তামাবিল স্থলবন্দরে মহান মে দিবস উৎযাপিত

জাফলং প্রতিনিধি:: / ৩৯ শেয়ার
আপডেট : রবিবার, ১ মে, ২০২২, ৫:৫৭ অপরাহ্ন

সিলেটের অন্যতম স্থলবন্দর স্থান  তামাবিল স্থলবন্দর শ্রমিক ট্রেড ইউনিয়ন’র উদ্যোগে  মহান মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী শোভাযাত্রা  দোয়া ও ইফতার মাহফিলের মাধ্যমে সম্পন্ন হয়।

রবিবার (১লা মে)  তামাবিল স্থলবন্দর শ্রমিক ট্রেড ইউনিয়ন  রফিকুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহরম আলীর সঞ্চালনায় তামাবিল স্থলবন্দর শ্রমিক ট্রেড ইউনিয়ন’র নিজ কার্যালয় হতে তামাবিল শুল্ক স্টেশন জিরো পয়েন্ট পর্যন্ত  এ বর্ণাঢ্য র‍্যালী শোভাযাত্রা শেষ হয়। পরে বিকেলে সকল শ্রমিকের  উপস্থিতিতে দোয়া ও ইফতার মাহফিলের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

এসময় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন-দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিঃ পরিচালক সরোয়ার হোসেন ছেদু,

গোয়েন্দা সংস্থার এডি ইমরান হোসেন, তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দীন মুরাদ,ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় তামাবিল স্থলবন্দর শ্রমিক ট্রেড ইউনিয়ন’র সহ-সভাপতি আয়নুল হক, সহ-সাধারন সম্পাদক অপু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ছাইফু্ল ইসলাম,কোষাধ্যক্ষ ফরহাদ আহমেদ, প্রচার সম্পাদক পরান আহমদ,দপ্তর সম্পাদক কবির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক পারভীন বেগম, কার্যকরী সদস্য জহির উদ্দিন, ও সিরাজুল ইসলাম,  সহ বিভিন্ন ইলেকট্রনিক্স মিডিয়া ও প্রিন্ট পত্রিকার সাংবাদিকসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাফলং নিউজ/ডেস্ক


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com