শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

কুলাউড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণে মাঠ পরিদর্শন

জাফলং নিউজ ডেস্ক / ২৮ শেয়ার
আপডেট : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

কুলাউড়া সংবাদদাতা:: প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে, প্রাথমিক অবকাঠামো নির্মাণ শীর্ষক প্রকল্প বাস্তবায়নে প্রস্তাবিত মৌলবীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মানিক বাবুর খেলার মাঠ পরিদর্শন করা হয়েছে।

৬ ফেব্রুয়ারী (রোববার) পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) পরিমল সিংহ।

 

পরিদর্শন শেষে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) পরিমল সিংহ বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য এই জায়গা উপযুক্ত। স্থানীয় প্রশাসনকে এ বিষয়ে সব ধরনের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছি।

 

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী,ব্রাক্ষণবাজার ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শাহ কয়সর আলী ও লোয়াইউনি-হলিছড়া চা বাগানের মহাব্যবস্থাপক মাবুদ আলী।

 

 

 

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, আমাদের প্রস্তাবের প্রেক্ষিতে সচিব মহোদয় স্যার স্টেডিয়ামের জন্য প্রস্তাব করা মানিক বাবুর মাঠটি পরিদর্শন করতে আসেন। যথা সময়ে স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হবে আশা করছি।

 

 

 

উল্লেখ্য, এর আগে ব্রাক্ষণবাজার ইউনিয়নের জালালাবাদ মৌজার ১৬২৮ নং খতিয়ানের ৪২২/৫০১ নং দাগের ৩.০০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ এবং ১৬৩১ নং খতিয়ানের ৪২২/৫০১ নং দাগের ০.৬০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ সর্বমোট ৩.৬০ একর ভুমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য কুলাউড়া উপজেলা প্রশাসন জেলা প্রশাসকের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণ করে।

 

 
জাফলং নিউজ/ডেস্ক 


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com