বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

জাফলংয়ে বন্যার্তদের মাঝে ইসমাইল হোসেন’র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

জাফলং  প্রতিনিধি / ৪০ শেয়ার
আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন

টানা কয়েকদিনের ভারীবৃষ্টি ও পাহাড়ি ঢলে আকস্মিক  বন্যায় প্লাবিত গোয়াইনঘাট উপজেলা পূর্ব জাফলং ইউনিয়নের বিভিন্ন এলাকায় ইঞ্জিল নৌকাযোগে এসব ত্রাণ সামগ্রী শুকনো খাবার বিতরণ করা হয়।

গতকাল (১৭মে) রোজ মঙ্গলবার এ ত্রাণ সামগ্রীর শুকনো খাবার দিনব্যাপী গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়ন,আসামপাড়া হাওড়,সানকিভাঙা হাওড়,সাংকিভাঙ্গা,নবমখন্ড, নতুনবাজার ও নলজুরী পেরাটিলা এলাকার বন্যার্ত মানুষের মধ্যে  বিশিষ্ট ব্যবসায়ি, সমাজ সেবক  ইসমাইল হোসেন ব্যাক্তিগত উদ্যোগে বিতরণ করনে। পরর্বতিতে ইসমাইল হোসেন’র উদ্যোগ দেখে  তার পাশাপাশি স্থানীয়  আরও অনেকে আর্থিক সহযোগিতা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংবাদিক সৈয়দ বঙ্গ  টিভি গোয়াইনঘাট প্রতিনিধি সাইদুল ইসলাম, শামীম আহমদ, সেবা ফাউন্ডেশন’র সহ-সভাপতি, জাহাঙ্গীর মিয়া, সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম,  জসিম উদ্দিন, ইমান আলী,বাছেদ মিয়া, জয়দুল ইসলাম, জুলহাস মিয়া,  জয়নাল মিয়া প্রমুখ।

এ সময় ইসমাইল হোসেন – জাফলং নিউজকে জানান::

যার যার অবস্থান থেকে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াই, আমার পাশাপাশি আমাকে অনেকেই অর্থ ও শ্রম দিয়ে সহযোগিতা করেছে তাদের  প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা।

গোয়াইনঘাট প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন ইসমাইল হোসেন বর্তমান সময়ের এমন পরিস্থিতিতে যে উদ্যোগ নিয়েছে তা মহৎ। ইসমাইলের পাশাপাশি উপজেলা বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

জাফলং নিউজ/ডেস্ক/শুভ 


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com