সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিঃ কর্মকর্তা-কর্মচারীগণদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

জাফলং নিউজ ডেস্ক / ২৬ শেয়ার
আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৯ অপরাহ্ন

জালালাবাদ গ্যাস ফিল্ড,


এফ এস সোহানা সরকার:: জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিমিটেড হতে অবসর-উত্তর ছুটিতে গমনকারী কর্মকর্তা-কর্মচারীগণদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৩ শে সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি শুরু হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মোহাম্মদ হারুনুর রশিদ মোল্লাহ (ব্যবস্থাপনা পরিচালক) জালালাবাদ গ্যাস । উপস্থিত ছিলেন মহা-ব্যবস্থাপক অর্থ মহোদয় ও পরিকল্পনা মহোদয়। এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাসের কর্মরত অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।


পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উক্ত প্রতিষ্ঠানের কর্মকর্তা জনাব, কারী মাওলানা আকমল হোসেন সাহেব। কোরআন থেকে তেলাওয়াত এরপর অবসর গ্রহণকারী কর্মকর্তা কর্মচারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর সংক্ষিপ্ত আকারে মঞ্চে বক্তব্য রাখেন  উপমহা-ব্যবস্থাপক, জনাব নিজাম উদ্দিন,জনাব আনিসুর রহমান ভূঁইয়া, জনাব জাকির হোসেন, জনাব জসীম উদ্দীন, জনাব আব্দুর রহমান, প্রকৌশলী মোহাম্মদ হারুনুর রশিদ মোল্লাহ( ব্যবস্থাপনা পরিচালক) জালালাবাদ গ্যাস এবং অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এ সময় অনেকেই তাদের কর্মজীবনের স্মৃতি তুলে ধরে আবেগ আপ্লুত হয়ে পড়েন  এবং বক্তব্যে জালালাবাদ গ্যাস কর্মরত করোনায় আক্রান্ত দুজন কর্মকর্তা-কর্মচারী মৃত্যুতে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।


জালালাবাদ গ্যাসের সিবিএ ২৫২০ এর শ্রমিক ইউনিয়নের সভাপতি জনাব আব্দুর রহমান  তার বক্তব্যে, জালালাবাদ গ্যাস এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড কথা তুলে ধরেন এবং বিদায় গ্রহণকারী কর্মকর্তা-কর্মচারী ভাই বোনদের অবসর জীবন সুখের শান্তির হোক এই কামনা করেন। তার বক্তব্যে আরো বলেন, আমাদের কর্ণধার ব্যবস্থাপনা পরিচালক স্বইচ্ছায় আমাদের মাঝ থেকে আজ বিদায় নিতে যাচ্ছেন, যদি আবার আসেন আমরা আবারো উনাকে ফুল দিয়ে বরণ করে নেব। আমার ইচ্ছা ছিল আমাদের ব্যবস্থাপনা পরিচালক মহোদয় আমাদের মাঝে থাকবেন এবং আমাদের জালালাবাদ গ্যাস একটি পরিচ্ছন্ন ও উন্নয়নের দ্বার-প্রান্তে পৌঁছে যাবে।  আমি দোয়া করি স্যারের জন্য।

বক্তব্য শেষে অবসর গ্রহণকারী ২৪ জন কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ক্রেস্ট এবং প্রশংসা স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় অবসর গ্রহণ করা কর্মকর্তা-কর্মচারীদের হাতে একে একে প্রশংসা স্মারকলিপি তুলে দেন ব্যবস্থাপনা পরিচালক মহোদয় জনাব , প্রকৌশলী মোহাম্মদ হারুনুর রশিদ মোল্লাহ। এরপর অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন ব্যবস্থাপনা পরিচালক, মহা ব্যবস্থাপক উপ-মহাব্যবস্থাপক, ব্যবস্থাপক মহোদয় এবং অন্যান্য নেতৃবৃন্দ। 


প্রথম অধিবেশনের আনুষ্ঠানিকতা শেষে দ্বিতীয় অধিবেশনে জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক জনাব, প্রকৌশলী মোহাম্মদ  হারুনুর রশিদ মোল্লাহ মহোদয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জাফলং নিউজ /ডেস্ক  / সোহানা


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com