শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

জুড়ী প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন : সম্পাদক সুমন

জাফলং নিউজ ডেস্ক / ২৬ শেয়ার
আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৮:৫১ পূর্বাহ্ন

জুড়ী প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন : সম্পাদক সুমন

জুড়ী প্রতিনিধি:: জুড়ী প্রেসক্লাবের (১৯৯৮) কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন ও সাধারণ পরিষদের তালিকা প্রকাশ করা হয়েছে। গত শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় জুড়ী শহরস্থ অস্থায়ী কার্যালয়ে ক্লাবের সভাপতি তানজির আহমেদ রাসেলের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের ফলে ব্যস্ততার কারণে বর্তমান সাধারণ সম্পাদক মামুনুর রশিদ তার পদ থেকে চাওয়া অব্যাহতি কার্যকর হলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পদ শূণ্য হয়। এছাড়া কার্যনির্বাহী কমিটির গত ১৮ মে তারিখের সভার ৪ নম্বর সিদ্ধান্ত অনুযায়ী ও সংবিধানের ৮ নম্বর ধারা “কার্যনির্বাহী কমিটি বা পরিষদের সদস্য সংখ্যা ও সদস্য পদের নাম” এর আলোকে কমিটি পুনর্গঠন করা হয়। 

সভায় প্রেসক্লাবের নির্বাচন ও কার্যক্রমে গতি ফিরিয়ে আনায় প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মো. আনোয়ারুল ইসলাম, প্রতিষ্ঠাতা বোর্ড ও নির্বাচন প্রস্তুতি কমিটিকে ধন্যবাদ জানানো হয়। 

সংবিধানের ১৩ নম্বর ধারা অনুযায়ী সদস্যদের মৌখিক ভোটে ভোরের কাগজ পত্রিকার জুড়ী প্রতিনিধি সাইফুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। 

পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলরা হলেন – সভাপতি তানজির আহমেদ রাসেল (এনটিভি), সহ-সভাপতি এবিএম নুরুল হক (নয়া দিগন্ত), এম এম শামসুল ইসলাম (সংগ্রাম),  এসএম জালাল উদ্দিন (বেনিআসহকলা),  ইমরানুল ইসলাম (মানবকন্ঠ), সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান শাহীন (যায়যায়দিন), সাংগঠনিক সম্পাদক ইকবাল খাঁন (বিজয়ের কন্ঠ), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম (সকালের সময়), অর্থ সম্পাদক হাবিবুর রহমান খাঁন (সিলেট মিরর), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম (জৈন্তা বার্তা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সবুর (বাংলাদেশের খবর), সদস্য কল্যাণ প্রসুন চম্পু (প্রথম আলো), মামুনুর রশীদ (এই বেলা), হারিস মোহাম্মদ (আমার দেশ), আবু ইউসুফ (বাংলার দিন), নাজমুন নাহার হোসনা (মৌমাছি কন্ঠ)। 

প্রকাশিত সাধারণ পরিষদের সদস্যরা হলেন- আব্দুর রব (যুগান্তর), নাজিম উদ্দিন মানিক (মানব ঠিকানা), মো. জাকির মনির (বাংলা টিভি), সাইফুল্লাহ হাসান (রাইজিং বিডি), মাইকেল নংরূম (দেশকাল), কামরুল হোসেন পলাশ (শুভ প্রতিদিন), মেহেদী হাসান মারুফ (জুড়ীর সময়), রায়হানুল ইসলাম (জুড়ী টাইমস), আছাদ উদ্দিন (সংলাপ), মো. আফিফুর রহমান (জুড়ীনিউজ টোয়েন্টিফোর), মোস্তাফিজুর রহমান (গ্লোবাল সিলেট), জাহিদুল ইসলাম জায়েদ (বাংলাদেশ বুলেটিন),  নোমা আফরিন লাবণ্য (জুড়ী টাইমস)।

জাফলং নিউজ/ডেস্ক/শুভ/এস এইচ 


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com