শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

তাবিজে কাজ হয়নি, আত্মহত্যা !

জাফলং নিউজ ডেস্ক / ২৩ শেয়ার
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন

তাবিজে কাজ হয়নি, আত্মহত্যা !


ডেস্ক নিউজ:: 

বৃন্দাবন সরকারী কলেজের (হবিগঞ্জ) ইজাজুল ইসলাম (২৪) নামে এক ছাত্র প্রেমিকাকে না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে। সে আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের ইব্রাহিম তালুকদারের ছেলে।

৭ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে বিষপান করে ছটফট করতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আজ শনিবার বিকালে ইজাজুলের মরদেহের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম কিবরিয়া হাসান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ইজাজুল তালুকদার নবীগঞ্জ উপজেলার শেরপুর গ্রামে তার আত্মীয় এক কিশোরীকে ভালোবাসতো। এ অবস্থায় ইজাজুল তার প্রেমিকাকে পেতে একই এলাকার কদমতারা মাষ্টারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবিরের দ্বারস্থ হয়। পরে ওই ইমাম ইজাজুল ও ওই কিশোরী যাতে করে এক হয় সে লক্ষ্যে অনেক তাবিজ কবজ দিয়েছিলেন, কিন্তু তাবিজের কোন কাজ হয়নি। এ কারণে সে বৃহস্পতিবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এর আগেও সে আত্মহত্যার চেষ্টা করেছে।

জাফলং নিউজ/ডেস্ক 


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com