সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

তামাবিল আমদানি কারক ও ভাই-বন্ধু ব্যবসায়ি মিলে বন্যার্তদের পাশে

জাফলং নিউজ ডেস্ক / ২৭ শেয়ার
আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৩:৪৩ অপরাহ্ন

তামাবিল আমদানি কারক ও ভাই-বন্ধু ব্যবসায়ি মিলে বন্যার্তদের পাশে - JaflongNews

সাইদুল ইসলাম গোয়াইনঘাট প্রতিনিধিঃ

তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা  আমদানি কারক গ্রুপ ও ভাই-বন্দু ব্যবসায়ীদের উদ্যোগে ৩ হাজার বনার্ত্য পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন। 

জৈন্তাপুর ও গোয়াইনঘাটে টানা কয়েকদিনের বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ ও বন্যাকবলিত এলাকার অসহায় মানুষের মাঝে তামাবিল ভাই-বন্দু ব্যবসায়ীদের উদ্যোগে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর থেকে জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলার ডুলটিরপাড়, সানকিভাঙা, আসামপাড়া, আসামপাড়া হাওর, নয়াবাজার, লাখেরপাড়, কৈকান্দির পাড়, নলজুরি, ছৈলাখেল, বাওরভাগ হাওরসহ আশপাশের কয়েকটি এলাকার ৩ হাজার পানিবন্দি পরিবারের মাঝে এসব শুকনো খাবার বিতরণ করা হয়।

বন্যার্তদের মাঝে তামাবিল ভাই-বন্দু ব্যবসায়ীদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, তামাবিল পাথর, চুনা পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী শাহারব, জাকির খাঁন, চানখাঁন, ওমর ফারুক, মো. রফিক, নাছির খান, মফিজুল ইসলাম, ইসসাইল হোসেন, রফিক সিকদার, যুব নেতা রিপন আহমদ, আইনুল হক, হেলাল আহমেদ, জাহাঙ্গীর আলমসহ তামাবিল ভাই-বন্দু ব্যবসায়ী বৃন্দ।


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com