শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ পূর্বাহ্ন

দেহরক্ষীর ছেলেকে সিনেমায় সুযোগ দিয়ে প্রশংসায় ভাসছেন সালমান

বিনোদন ডেস্ক / ২৫ শেয়ার
আপডেট : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২, ৭:৫৭ পূর্বাহ্ন

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে তার দেহরক্ষী শেরার সম্পর্ক কতটা মধুর তা অধিকাংশ ভক্তরাই জানেন। তিনি সালমানের ছায়াসঙ্গী হয়ে থাকেন সব সময়। সালমানের গায়ে যাতে বিন্দুমাত্র আঁচ না লাগে, এর জন্য সবসময় তৎপর থাকেন শেরার। আর এবার এই দেহরক্ষীর সন্তানের জন্য বড় ধরনের কাজ করলেন সালমান খান। এ খবর প্রকাশ্যে আসার পর থেকে সালমানে প্রশংসায় ভাসাচ্ছেন অনুরাগীরা।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যায়, বলিউডের ভাইজানের হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে তার দেহরক্ষী শেরার পুত্র টাইগারের। ছোট কিংবা পার্শ্বচরিত্র নয়। বরং একেবারে নায়কের চরিত্রে দেখা যাবে তাকে। পর্দায় টাইগারের বিপরীতে দেখা যাবে কোনো নায়িকাকে, তার সন্ধান চালাচ্ছেন অভিনেতা।

জানা গেছে, শেরার পুত্র টাইগারের বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে ভাইজানের হাত ধরে। প্রথম ছবিটি নাকি পরিচালনা করবেন সতীশ কৌশিক। এরই মধ্যেই একাধিক নায়িকার সঙ্গে কথাবার্তা হয়েছে নির্মাতার।

আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত এই খবর জানানো না হলেও বোঝা যাচ্ছে, ২০২৩ সালের জানুয়ারি থেকে শুরু হয়ে যাবে সিনেমার শুটিং।

গত কয়েক বছর আগে দেহরক্ষী শেরার ছেলে টাইগারের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘বলিউডে আসার জন্য সম্পূর্ণভাবে তৈরি শেরার ছেলে। অনেক পরিচালক এবং প্রযোজকের সঙ্গে কথা হয়েছে। তবে শেরার মনে করে যে, আমিই সেরা বিচারক হতে পারি ওর ছেলের জন্য। স্ক্রিপ্ট নিয়ে কাজ চালাচ্ছি। বড় কিছু আসতে চলেছে।’

উল্লেখ্য, টাইগারের আগেও বলিউডে কাজ করেছেন। কিন্তু ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পিছনে। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘সুলতান’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন তিনি।


আরও পড়ুন