রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

পূজা মন্ডপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জাফলং নিউজ ডেস্ক / ২৬ শেয়ার
আপডেট : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

 

পূজা মন্ডপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক নিউজ:: দেশের বিভিন্ন স্থানে দূর্গা পুজায় ও দশমীতে পূজা মন্ডপে হামলা, ভাংচুর ও হত্যার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইসকন।

সোমবার ১৮ অক্টোবর সকাল ১১ ঘটিকায় আন্তর্জাতিক কৃঞ্চ ভাবনামৃত সংঘ (ইসকন) এর আয়োজনে মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসকন মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি শ্রীপদ রত্নেশ^র কৃষ্ণদাস ব্রহ্মচারী, সাধারণ সম্পাদক পরম দয়াল মুকুন্দ দাস ব্রক্ষচারী, জেলা হিন্দু মহাজোটের সভাপতি এডভোকেট বিঞ্চুপদ ধর, দিগেন্দ্র চন্দ্র দেবনাথ, জ্যোতির্ময় দেব, অনন্তকীর্তি নিতাই দাস, রুপময় রাম দাস সহ অনেকে।

বক্তারা দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। না হলে তারা বৃহত্তর আন্দোলন গড়ে তুলা হবে। এছাড়াও বক্তারা গণ মাধ্যমের সমালোচনা করে বলেন সামান্য কিছু হলেই তারা তোলপাড় শুরু করেন অথচ এত বড় ঘটনা ঘটছে সেদিকে তাদের কারোর দৃষ্ঠি নেই।

বক্তারা আরও বলেন আমরা এ দেশে জন্মগ্রহণ করেছি,এই দেশের স্বাধীনতার জন্যে আমাদের পৃর্বপুরুষরা প্রান দিয়েছেন, আমরাও দেশকে অনেক ভালোবাসি। তার পরেও আমাদেরকে ভারতীয় দালাল বলে,তখন অনেক কষ্ট হয়। স্বাধীনতার যুদ্ধের সময় একদল আমাদের উপর অত্যাচার করেছিলো, এখন আবারও লুটপাট, অগ্নিসংযোগ, ধর্ষন শুরু হয়েছে। আমরা এর বিচার চাই। 

এসময় বিভিন্ন উপজেলা থেকে মিছিল সহকারে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করেন। পরে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

জাফলং নিউজ/ডেস্ক/শুভ 


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com