শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ল্যাপটপ উপহার পেলেন ইভোম্যাক্স আইটির কামরান

আইটি ডেস্ক:: / ৩৩ শেয়ার
আপডেট : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ল্যাপটপ উপহার পেয়েছেন ইভোম্যাক্স আইটি নামক আইটি এজেন্সির সহ-প্রতিষ্ঠাতা কামরান আহমদ। তিনি রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মাওলানা আব্দুছ সবুর এর ছোট ছেলে।

জানা যায়, আইসিটি মন্ত্রণালয় কর্তৃক লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট (এলইডিপি) প্রজেক্টের ৬ মাস মেয়াদী ডিজিটাল মার্কেটিং কোর্সে প্রশিক্ষণ নিয়ে বিভিন্ন মার্কেটপ্লেস থেকে সর্বোচ্চ ডলার ইনকাম করায় কামরান আহনদসহ সিলেটের মোট ৭১ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর এই ল্যাপটপ উপহার দেয়া হয়।

বৃহস্পতিবার জেলা পরিষদ অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন.এম. জিয়াউল আলম৷

কামরান আহমদ বলেন, কোর্স চলাকালীন শেষের দিকে এক ভার্চুয়াল মিটিংয়ে কথা হয় আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পুলক স্যারের সাথে। তিনি আমাদের সবাইকে উদ্যোক্তা হওয়ার জন্য উৎসাহিত করেন। উনার পরামর্শ ও উৎসাহ পেয়ে আমি, সাইফুল, মুজিবুল, সায়েমসহ আমরা কয়েকজন প্রশিক্ষণার্থী মিলে ইভোম্যাক্স আইটি নামে একটি আইটি এজেন্সি গঠন করেছি। আমরা সফলতার সাথে ২ বছর পার করেছি।

তিনি আরোও বলেন, আমি ও আমার আরোও ৩ জন সহকর্মী সাইফুল, মুজিবুল ও মাসুম মাননীয় প্রধানমন্ত্রীর এই ল্যাপটপ উপহার পেয়েছে। এই এলইডিপির কল্যাণে আমরা আজ এতদূর আসতে পেরেছি। তাই আমাদের মাননীয় প্রতিমন্ত্রী, উপদেষ্টা ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জ্ঞাপন করছি।


আরও পড়ুন