শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

সম্প্রীতি বজায় রাখতে রাজনগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাফলং নিউজ ডেস্ক / ২২ শেয়ার
আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

রাজনগর


রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য ও যে কোনো ধরনের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল ৩টায় রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় বিভিন্ন ইসলামিক ও হিন্দু নেতৃবৃন্দ এবং উপজেলার সকল কওমি মাদরাসার পরিচালক ও ইউপি চেয়ারম্যানদের সমন্বয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন, রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান, নারী ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, রাজনগর থানার ওসি মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম, রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আহমদ বিলাল, আল ইসলাহ’র উপজেলা সভাপতি মাওলানা নজরুল ইসলাম, ইটা চা-বাগান মাদরাসার হাফিজ আব্দুর রহিম, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিষ্ণু দত্ত, পুজা উদযাপন পরিষদের সভাপতি ক্ষেতকি রঞ্জন ভট্টাচার্য, সাধারণ সম্পাদক অসিত দেব, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আবদুল কাইয়ূম, উপজলো যুবলীগের সভাপতি আবদুল কাদির ফৌজি ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) বাবু সূত্রধর, থানার ওসি (তদন্ত) মো. ফরিদ উদ্দীন, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান সালিক, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ওলীদ আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির শাইস্তা প্রমুখ।

জাফলং নিউজ/ডেস্ক/নাহিদ/শুভ


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com