শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

স্ত্রী-সন্তানের সামনেই প্রান গেলো ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক শিক্ষকের

জাফলং নিউজ ডেস্ক / ২৯ শেয়ার
আপডেট : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৪:৩৬ অপরাহ্ন

 

স্ত্রী-সন্তানের সামনেই প্রান গেলো ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক শিক্ষকের


ডেস্ক নিউজ::

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাকের ধাক্কায় আবদুল ওয়াহিদ (৩২) নামের অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬:৩০মি: কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল ওয়াহিদ জেলার বিজয়নগরে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের নন-টেক বিভাগের জুনিয়র ইন্সট্রাক্টর ছিলেন। তিনি জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল আবুল কালাম আজাদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আব্দুল ওয়াহিদের বাড়ি নবীনগর উপজেলায়। তিনি স্ত্রী-সন্তান নিয়ে জেলা শহরের বসবাস করেন। আজ বিকেলে জেলা শহর থেকে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে স্ত্রী-সন্তানকে সঙ্গে করে কসবায় তার শ্যালিকার বিয়েতে যাচ্ছিলেন। তিনলাখপীর এলাকায় পৌঁছালে সিএনজিটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল ওয়াহিদ নিহত হন।

এ ঘটনায় তার ছেলেসন্তান মাথায় আঘাত পেয়েছেন। তবে তার আঘাত গুরুতর নয়। তার স্ত্রী ভালো আছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা আরও একজন যাত্রী আহত হয়েছেন বলেও জানান আবুল কালাম আজাদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ও জেলা সদর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

জাফলং নিউজ/ডেস্ক/শুভ


আরও পড়ুন
Theme Created By ThemesDealer.Com