মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের শুভ উদ্বোধন করলেন ড. রাগীব আলী- JaflongNews

জাফলং নিউজ ডেস্ক / ১৫৬ শেয়ার
আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ২:৫৬ অপরাহ্ন

 

বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের শুভ উদ্বোধন করলেন ড. রাগীব আলী

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় টেংরা ইউনিয়নের রাজনগর চা-বাগানে নব-নির্মিত রাজনগর চা-বাগান বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় বিদ্যালয় প্রাঙ্গণে। বিদ্যালয়ের উদ্বোধনী সমাবেশে ড. রাগীব আলী বলেন, পিছিয়ে পড়া চা-জনগোষ্টির মধ্যে শিক্ষার আলো জালাতে আমি এখানে স্কুল প্রতিষ্ঠিত করেছি। চা-শ্রমিক সন্তাননেরা যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় সে জন্য আমি এই উদ্যোগ গ্রহণ করি। শিক্ষা দীক্ষার অভাবে মানুষ পিছিয়ে পড়ে। দক্ষ ও ট্রেকসই মানুষ গড়ার জন্য শিক্ষার কোন বিকল্প নেই। আমার প্রত্যাশা শ্রমিকদের ছেলে মেয়ে পড়ালেখা করে দক্ষতা অর্জন করবে।

রাজনগর চাবাগানের ব্যবস্থাপক মোঃ মহসীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি বাগান ম্যানিজিং ড্রাইরেক্টর ড. রাগীব আলী বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথা গুলো বলেছেন। এ সময় তিনি প্রত্যাশা ব্যক্ত করে বলেন, যদি আইনি জটিলতায় বাধা গ্রস্থ না হই তা হলে পর্যায় ক্রমে এখানে একটি উচ্চ বিদ্যালয় স্থাপন করা হবে।

সুজিত সিং এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাকের সম্পাদক ও রাজনগর ট্রি কোম্পানী লিমিট্রেডের  পরিচালক আব্দুল হাই চৌধুরী। এ ছাড়াও বক্তব্য রাখেন রাজনগর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, রাজনগর চা বাগানের সহকারী মহা ব্যবস্থাপক খালিদ মন্জুর খান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক আব্দুল মালেক, বাগান পঞ্চায়েত সভাপতি মন্টু নোনিয়া, শ্যামলাল কালোয়ার প্রমুখ।

জাফলং নিউজ/ডেস্ক/কেকে


আরও পড়ুন