বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

পরপর ৫ সিনেমা ফ্লপ নিয়ে যা জানালেন অক্ষয়

জাফলং নিউজ ডেস্ক / ১৪২ শেয়ার
আপডেট : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:১৫ অপরাহ্ন

গত ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘সেলফি’। সিনেমার প্রচারে কোনো রকম ঘাটতি না রাখলেও তাঁর সিনেমা দেখতে হলে ফেরাতে পারেননি দর্শকদের। গত ১৪ বছরে সবচেয়ে খারাপ ওপেনিং দিয়ে শুরু ‘সেলফি’র। এ নিয়ে টানা ৫টি সিনেমা ফ্লপ! তাহলে কি ফুরিয়ে এসেছে অক্ষয়ের সময়? ফিরে আসছে অতীতের সেই দিন, যখন একের পর এক ছবি ফ্লপ হতো অক্ষয়ের। তাকে নিয়ে কৌতুক করা হতো।

তবে সময় ফুরিয়ে আসার এ দাবি মানতে নারাজ অক্ষয়। সিনেমা ফ্লপের দায় নিজের কাঁধে নিলেও দর্শক ভালো সিনেমা উপহার দিতে বদ্ধপরিকর এ বলিউড অভিনেতা। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে অক্ষয় বলেন, ‘পরপর সিনেমা ফ্লপ হলে বুঝতে হবে, নতুন করে ভাবার এবং নিজেকে বদলানোর সময় এসেছে।’ যদিও পরপর সিনেমা ফ্লপ হওয়া অক্ষয়ের কাছে নতুন কোনো বিষয় নয়।

শুরুর দিকে অক্ষয়ের টানা ১৬টি সিনেমা ফ্লপ হয়েছিল। আরেকবার পরপর আটটা সিনেমা মুখ থুবড়ে পড়েছিল। তবে প্রতিবারই ফিরে এসেছেন অক্ষয়। এবার তো মাত্র ৫টা। এই সংখ্যা আরও বাড়বে নাকি এখানেই ফুলস্টপ হবে, তা সময়ই বলে দেবে। এ ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে অক্ষয় বলেন, ‘আমি অভিনয়ের জন্য ভুল সিনেমা বেছে নিয়েছি। এখন দর্শক বদলেছে, তারা নতুন কিছু দেখতে চায়। তাই দর্শকের চাহিদা পূরণ করতে নিজেকে ভেঙে নতুন করে শুরু করতে হবে।’

২৪ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পেয়েছে ‘সেলফি’। সিনেমার প্রচারে গিয়ে ৩ মিনিটে ১৮৩টি সেলফি তুলে নাম লিখিয়েছেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে। প্রচারে ওয়ার্ল্ড রেকর্ড গড়লেও মুক্তির প্রথম সিনেমাটি আয় করে মাত্র ২.৫৫ কোটি রুপি। এতেই ফ্লপের তকমা লেগে যায় অক্ষয় কুমার, ইমরান হাসমি, ডায়না পেন্টি ও নুসরাত ভারুচা অভিনীত এ সিনেমাতে। ১৫০ কোটি রুপি ব্যয়ে নির্মিত সিনেমাটির জন্য অক্ষয় পারিশ্রমিক হিসেবে নিয়েছে ৩৫ কোটি রুপি। সিনেমা ফ্লপের সঙ্গে সঙ্গে ধস নেমেছে তাঁর পারশ্রমিকেও।


আরও পড়ুন