শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

রাজনগরে যুবককে কুপিয়ে হত্যা

জাফলং নিউজ ডেস্ক / ১৬৪ শেয়ার
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৬:২৩ অপরাহ্ন

রাজনগরে যুবককে কুপিয়ে হত্যা

রাজনগর প্রতিনিধি ::

জমি সংক্রান্ত বিরোধের জেরে মৌলভীবাজারের রাজনগর উপজেলায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৭ নভেম্বর) রাতে রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের নিজগাও গ্ৰামে এই ঘটনা ঘটে। মৃত যুবক উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল মালিক (২৮)। আক্রমনের সময় তাকে রক্ষা করতে এসে আহত হয়েছেন চাঁদভাগ গ্রামের তাজুল ইসলাম। আহত তাজুল সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় ফেঞ্চুগঞ্জের বাসিন্দা সাবেক এটর্নি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টুর সম্পদ সহ যাবতীয় কিছু দেখাশোনা করতেন আব্দুল মালিক। এডভোকেট মন্টুর সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিল উত্তরভাগ ইউনিয়নের অলা মিয়ার সাথে। নিহত আব্দুল মালিক ছিলেন এডভোকেট মন্টুর যাবতীয় কাজের সাহায্যকারী। তাই বিরোধী পক্ষ বাড়ি ফেরার পথে তাকে আক্রমন করে এবং কুপিয়ে হত্যা করতে সক্ষম হয়।

এ বিষয়ে উত্তরভাগ ইউপি সদস্য জুয়েল আহমদ বলেন, উভয়পক্ষের কোন্দলের বলি হল আমার চাচাতো ভাই আব্দুল মালিক। তাকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, একজনকে রাস্তার পাশে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এখন পর্যন্ত কেউ আটক হয়নি। পরবর্তিতে সব কিছু জানানো হবে।


আরও পড়ুন