শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

আর নয় আড্ডা কুলাউড়া হোটেল-রেস্তোরাঁয় -ওসি

জাফলং নিউজ ডেস্ক / ২১ শেয়ার
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৩২ পূর্বাহ্ন

    মৌলভীবাজার প্রতিনিধি 

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হোটেল-রেস্তোরাঁয় আর আড্ডা দেয়া যাবে না। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় দিয়েছেন।  এই প্রশংসনীয় উদ্যোগকে সচেতন মহল স্বাগত জানিয়েছেন।

    কুলাউড়া থানার ওসি জানান, কুলাউড়ার সার্বিক সামাজিক পরিবেশ সুন্দর রাখার স্বার্থে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে এ বিষয় নিয়ে পৌর শহরের অভিজাত হোটেল-রেস্তোরাঁর মালিকদের নিয়ে মতবিনিময় করে হোটেলে গ্রাহকদের সুন্দর পরিবেশ রক্ষায় কতিপয় সিদ্ধান্ত নেয়া হয়েছে।

     

    কুলাউড়াবাসীর স্বার্থে গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের সর্ব মহলের সহযোগিতা কামনা করেন তিনি। শনিবার (১৮ সেপ্টেম্বর) কুলাউড়া থানা পুলিশের আয়োজনে সকালে থানা ভবনে ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে পৌর শহরের অভিজাত হোটেল মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত সভায় হোটেলের ভেতরের কেবিন ব্যবহার করে কেউ যেন বসে না থাকে। বিশেষ করে ছাত্র-ছাত্রী, যুবক-যুবতী দীর্ঘসময় বসে কোন ধরনের অসামাজিক কার্যকলাপ বা পরিবেশ নষ্ট করার সুযোগ না পায় সেদিকে সার্বক্ষণিক নজর রাখার । হোটেলের ভেতর এবং বাহিরে সিসি ক্যামের আওতায় রাখার আহব্বান জানান। একইসাথে ভোক্তা অধিকারের জরিমানা থেকে রেহাই পেতে হোটেলে মান-সম্মত খাবার পরিবেশন করাসহ আরও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

     

    এছাড়া সভায় সুন্দর সামাজিক পরিবেশ বজায় রাখার স্বার্থে উপস্থিত হোটেল মালিকরা তাদের সমিতির অন্যান্য হোটেলগুলোর সাথে বিষয়টি গুরুত্ব সহকারে উপস্থাপন করে কার্যকর পদক্ষেপ গ্রহণে একমত পোষণ করা হয়।

    উক্ত সভায় হোটেল মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্টার্ণ রেস্টুরেন্টের শাহজান খাঁন, নাজমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের জাহাঙ্গীর আলম, ফুডল্যাব কাফে অ্যান্ড রেস্টুরেন্টের নুরুজ্জামান সুহেল, কিং ক্যাফে মিনি চাইনিজ এর সাইফুর রহমান ছাদেক, ডিলাইট স্টেক হাউজের ফজলে আবিদ খাঁন ও আহমদ আলী, পাকশী রেস্টুরেন্টের জুবায়ের আহমদ সুহেল, সোনারগাঁ হোটেলের লোকমান আলী, গোল্ডেন ভিউ রেস্তোরাঁর বদরুল ইসলাম, ছামী-ইয়ামী রেস্টুরেন্টের অঞ্জন দেব ও পয়েন্ট রেস্তোরাঁর নাহেদ প্রমুখ।

    জাফলংনিউজ/ডেক্স/শুভ


    আরও পড়ুন
    Theme Created By ThemesDealer.Com