শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ল্যাপটপ পেলেন সিলেটের ৭১ ফ্রিল্যান্সার

জাফলং নিউজ ডেস্ক / ২১ শেয়ার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২, ৩:১৯ অপরাহ্ন

আইসিটি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনে ‘লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট’ প্রকল্পের আওতায় সিলেট জেলায় প্রশিক্ষণপ্রাপ্ত সফল ৭১ জন ফ্রিল্যান্সারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ল্যাপটপ উপহার দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) জেলা প্রশাসক আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এগুলো বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো. মজিবর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম৷

জান্নাতুন নাজনিন আশা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিজিটাল নিরাপত্তা এজেন্সির অতিরিক্ত সচিব মো. খায়রুল আমীন ও লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের পরিচালক মোহাম্মদ হুমায়ুন কবির, সিগমা সিলেট অঞ্চল প্রজেক্ট ম্যানেজার মোস্তফা আনোয়ার প্রমূখ।

বক্তারা বলেন, লার্নিং অ্যান্ড আর্নিং প্রকল্প ফ্রিল্যান্সার তৈরির মাধ্যমে দেশে উদ্যোক্তা সৃষ্টিতে বিস্ময়কর ভূমিকা রাখছে। স্বাবলম্বী হওয়ার পাশাপাশি তারা বৈদেশিক মুদ্রা অর্জনেও সহায়তা করছে। ভবিষ্যতে এই প্রকল্পের পরিসর বাড়নোর পরিকল্পনা রয়েছে। যারা ফ্রিল্যান্সিং শিখতে চান তাদের এ প্রকল্পে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।


আরও পড়ুন